• ভোর ৫:৫১ মিনিট রবিবার
  • ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী
পৌরসভার গোলচত্বর বাবুল মোশারফ চত্বর নাম করনে মেয়রের কাছে আবেদন

পৌরসভার গোলচত্বর বাবুল মোশারফ চত্বর নাম করনে মেয়রের কাছে আবেদন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ সাংবাদিক ও সাহিত্যিক প্রয়াত বাবুল মোশাররফ স্মরণে সোনারগাঁও পৌরসভার গোলচত্বরকে সাংবাদিক বাবুল মোশাররফ চত্বর নামকরণ করার জন্য সোনারগাঁও পৌরসভার মেয়র সাদেকুর রহমান বরাবর লিখিত আবেদন করেছে সোনারগাঁও সাহিত্য নিকেতন। শনিবার বিকেলে সোনারগাঁ জি আর ইনস্টিটিউশনের পাঠাগারে সোনারগাঁও সাহিত্য নিকেতনের নিয়মিত সাহিত্য সভা শেষে সোনারগাঁও পৌর কার্যালয়ে মেয়রের কাছে লিখিত আবেদনটি হস্তান্তর করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সোনারগাঁও সাহিত্য নিকেতনের সভাপতি রহমান মুজিব, সহ সভাপতি আসমা আক্তারী, সাধারণ সম্পাদক রবিউল হুসাইন, অর্থ সম্পাদক সেলিম আহমেদ প্রধান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোফাখখার সাগর, শিক্ষা ও গবেষনা সম্পাদক ফজলে রাব্বী সোহেল, নির্বাহী সদস্য মো. মোয়াজ্জেনুল হক, সোনারগাঁও প্রেস ক্লাবের সাবেক সহ সভাপতি আবু বকর সিদ্দিক, সাহিত্য নিকেতনের সদস্য রোকেয়া আক্তার, নিলুফা ইয়াসমিন, শাহনাজ আক্তার, ও এলমা মরিয়ম জুম্মি প্রমূখ।

মেয়র সাদেকুর রহমান বলেন, সাংবাদিক ও সাহিত্যিক বাবুল মোশাররফ ছিলেন একজন নিভৃতচারী মানুষ। তিনি সোনারগাঁওয়ের সাংবাদিকতা ও সাহিত্যঙ্গনে অনন্য ভূমিকা রেখে গেছেন। সোনারগাঁও সাহিত্য নিকেতনের পক্ষ থেকে যে আবেদনটি করা হয়েছে তা অবশ্যই দ্রুত গতিতে বাস্তবায়ন করা হবে। এ ব্যাপারে সোনারগাঁও পৌরসভার পক্ষ থেকে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution